ইয়ংফরএভার (Young forever)- pH এলক্যালাইন গ্রীন ড্রিংকস্

পন্য পরিচিতি:
অতিরিক্ত এসিডিক খাদ্য ভক্ষনের ফলে- দেহের pH এলক্যালাইন ব্যালেন্স অর্থাৎ ৮০%। ২০% ভেঙ্গে যায় এবং স্বাস্থ্য সুরক্ষা ইমিউন শক্তি দূর্বল হয়ে নানা প্রৎকার জটিল তথা- ওবেসিটি, ডায়াবেটিস ও করোনারী আর্টারী ব্লকেজ, ক্যান্সার ইত্যাদি প্রাণঘাতী রোগের আবির্ভাব হয়ে থাকে ।

ড. রর্বাট ইয়ং (p.hD) বর্তমান বিশ্বের আলোড়ন সৃষ্টিকারী প্রাণ রসায়ন বিঞ্জানী- যিনি pH miracle for Diabetis Cure- Best Seler পুস্তকের রচয়িতা।

তাহার গবেষনা লব্দে উদ্ভাবিত “Young Phforever Green Drinks“ বিশ্বখ্যাত ফরমুলায় ২৬ প্রকার এলক্যালাইন শব্জি, ফল ও মাল্টিগ্রেইন এ সমন্বয়ে আমরা বাংলাদেশে সর্ব প্রথম Young Forever pH এলক্যালাইন গ্রীন ড্রিংকস্ প্রস্তুত করেছি ।

ডায়াবেটিস টাইপ- ২ ও ১ এর রোগীদের দীর্গকালীন ঔষধ সেবন ও ইনসুলিন ব্যাবহারে পার্শ প্রতিক্রিয়া এড়িয়ে দেহের pH এলক্যালাইন ব্যালেন্স বা সমতা ফিরিয়ে এনে দেহে ক্রমান্বয়ে সুস্থতা ফিরে আসে।

দেহের pH এলক্যালাইন সমতা ফিরে আসার সাথে সাথে আপনার জীবন হয়ে উটবে উদ্যমি, তরুন্যভরা যৌবনদীপ্ত। দেহের ত্বকের ও চুলের শুস্কতা ও রুক্ষতা দূরীভূত হয়ে ত্বকের ও চুলের সৌন্দর্য্য বৃদ্দি করে থাকে ।

আমাদের প্রস্তুতকৃত ইয়ং ফর এভার বিশ্বর ২য় এলক্যালাইন ফুড ড্রিংকস্।

বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন- www.standardagrofood.com

সেবনবিধিঃ খালি পেটে ১ বা ২ চা চামচ পাউডার ১ গ্লাস ঠান্ডা পানিতে মিশ্রণ করে দিনে ২ বার (সকাল ও সন্ধা) সেব্য ।
সেবনের আধা ঘন্টা পরে অন্যান্য খাবার খাওয়া যাবে ।

প্যাক সাইজ- ৫০০ গ্রাম।
খুচরা মূল্য= ১২৫০/= টাকা ।

বাংলাদেশসহ বিশ্বের যেকোনো প্রান্ত থেকে পন্য পেতে ফোন করুন-  88 01 624 624 624