একটিভ লা্ইফ-pH এলক্যালাইন সুপার ডায়েট

পন্য পরিচিতি:: 

Malnutrition বা পুষ্টির গোলযোগের কারনে দেহের অভ্যন্তরিন মহামূল্যবান অর্গান সমূহ metabolic disorder বা কর্ম ক্ষমতার বিশৃংখলা বা হ্রসের কারনে দেহের ১০০ ট্রিলিয়ন  কোষ মানুষের মধ্য থেকে অসংখ্য কোষ অকালে নষ্ট বা ক্ষতিগ্রস্থ হয়ে যায় ।

ফলে বায়োবৃদ্দির সাথে সাথে ক্রমান্বয়ে অবেসিটি (মেদভুঁড়ি) উচ্চ রক্তচাপ, রক্তে কলেটেরোলের আধিক্য, ডাবাবেটিস ও করোনারী আর্টারীতে অবাঞ্চিত চর্বি জমে হার্ট ব্লকেজের সৃষ্টি, ক্ষতিগ্রস্থ কোষ সমূহে ক্যান্সার আক্রান্ত হয়ে অকাল মৃত্যু ডেকে আনে ।

এমতাবস্থায় চিকিৎসক ও পুষ্টিবীদের পরামর্শ অনুযায়ী ক্রটিপূর্ণ খ্যাদ্যাভাস বদলিয়ে সুষম মাল্টিগ্রেইন pH এ্লকালাইন সমৃদ্ধ খাদ্যাভাস গ্রহনের প্রয়োজন হেয়ে থাকে। এ বিষয় বিবেচনা করে প্রখ্যাত পুষ্টি বিঞ্জানী ড. রবার্ট ইয়ং (ph.D) ও ড. ডিন অর্নিস (M.D) কতৃক গবেসনালব্দ এমরিকা ও ইংলেন্ডে প্রচলিত pH সুপার এলক্যালাইন ফুডের অবিকল ফরমুলায় বিশেষ বৈঞ্জানিক প্রক্রিয়ায় প্রায় ৩০ প্রকার পুষ্টি খাদ্য সমন্বয়ে একটি একটি লাইফ (Active Life) A complete Alternative Food বা সুষম পরিবর্তন রূপে প্রস্তুত করা হয়েছে।

নির্দেশিত নিয়মে নিয়মিত সেবনে মেদভুড়ি, ডায়াবেটিস ও করনারী ব্লকেজ (হার্ট ব্লকেজ) ক্রমান্বয়ে পূর্বের স্বাভাবিক অবস্থার ফিরে আসে বা reverse হয়ে থাকে।

সেবনবিধিঃ ৪ চা চামচ ১ গ্লাস ঠান্ডা কুসুম গরম পানির সহিত লেবু/কমলার রস বা টক দইয়ের সাথে মিশ্রণ করে দিনে ২ বার পরিবর্তিত খাদ্যরূপে সেবনীয়।

প্যাক সাইজ – ৫০০ গ্রাম,

খুচরা মূল্য ৮৯০/= টাকা।

বাংলাদেশসহ বিশ্বের যেকোনো প্রান্ত থেকে পন্য পেতে ফোন করুন-  88 01624 624 624